ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
সিরাজগঞ্জে র‌্যাবের বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৯ ১৫:৪৯:২৬
‘সবুজ বৃক্ষ নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-শ্লোগানকে সামনে রেখে র‌্যাব-১২ কর্তৃক গতকাল ৯ই আগস্ট দুপুরে সিরাজগঞ্জ শহরে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করেন র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম, পিএসসি। এ সময় সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আঃ

‘সবুজ বৃক্ষ নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-শ্লোগানকে সামনে রেখে র‌্যাব-১২ কর্তৃক সিরাজগঞ্জ শহরে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। 
  গতকাল ৯ই আগস্ট দুপুরে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক ও নিউ ঢাকা সড়কে এ কর্মসূচীর উদ্বোধন করেন র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম, পিএসসি। এ সময় সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আঃ রউফ মুক্তা সিরাজী, র‌্যাব-১২ এর সিপিএসসি ও সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
  র‌্যাব-১২ সূত্রে জানা গেছে, মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম এর পরামর্শক্রমে সারা দেশে সবুজায়ন কার্যক্রমকে এগিয়ে নিতে নিজেদের দায়িত্বপূর্ণ এলাকায় ফলদ, বনজ ও ভেষজ বৃক্ষের চারা রোপণের কর্মসূচী গ্রহণ করেছে র‌্যাব-১২। এর অংশ হিসেবে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক ও নিউ ঢাকা সড়কে এই বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করা হয়। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ