ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ীতে দুস্থ মহিলা ও তৃতীয় লিঙ্গের ৫১ জনকে সেলাই মেশিন দিলেন এমপি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-১৬ ১৫:০৪:৪৬
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১৬ই আগস্ট উদ্যোগে সদর উপজেলায় প্রশিক্ষণপ্রাপ্ত দুস্থ মহিলা ও তৃতীয় লিঙ্গের ৫১ জনের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর উদ্যোগে সদর উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত দুস্থ মহিলা ও তৃতীয় লিঙ্গের ৫১ জনের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
  এ উপলক্ষে গতকাল ১৬ই আগস্ট দুপুরে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ব্যক্তিগত সহকারী এনায়েতুল হাসনাইন রওশন।  
  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমার কন্যা কানিজ ফাতেমা চৈতী সবসময় রাজবাড়ীবাসীকে নিয়ে চিন্তা করে। ওর অনুপ্রেরণায় দুস্থ মহিলা ও তৃতীয় লিঙ্গের মানুষদের মধ্যে সেলাই মেশিনগুলো বিতরণ করা হচ্ছে। আপনারা এই সেলাই মেশিন দিয়ে কাজ করে জীবিকা নির্বাহ করবেন। তৃতীয় লিঙ্গের মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী চাকরীসহ কর্মসংস্থানের বিভিন্ন ব্যবস্থা করেছেন। কিন্তু রাস্তাঘাটে জোর করে টাকা তোলাসহ তাদের কিছু আচরণ দুঃখজনক। আশা করি যারা এই সেলাই মেশিন পাচ্ছে তারা সেটা না করে কাজ করে আয় করে ভালোমতো জীবনযাপন করবেন। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ