ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতা এডঃ সফিকুল হোসেনের মায়ের ইন্তেকাল
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২২-০৮-১৯ ১৬:১৫:৩৮
গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে সদর হাসপাতাল জামে মসজিদ প্রাঙ্গণে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেনের মা ফুলমালা বেগমের জানাযায় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেনের মা এবং ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মরহুম মকবুল হোসেনের সহধর্মিনী ফুলমালা বেগম(৮৫) আর নেই। 
  বার্ধক্যজনিত অসুস্থতার কারণে গত ১৮ই আগস্ট সন্ধ্যা ৭টার দিকে তিনি রাজবাড়ী শহরের সজ্জনকান্দা মধ্যপাড়াস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৬ পুত্র ও ৩ কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
  গতকাল ১৯শে আগস্ট দুপুরে(বাদ জুম্মা) রাজবাড়ী সদর হাসপাতাল জামে মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ সজ্জনকান্দা মধ্যপাড়াস্থ ৪নং পৌর কবরস্থানে দাফন করা হয়।
  জানাযার নামাজের পূর্বে মরহুমার স্মৃতিচারণ ও আত্মার মাগফিরাত কামনা করে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও মরহুমার ছেলে এডঃ সফিকুল হোসেন সফিক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 
  সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্যে বলেন, মরহুমার স্বামী ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মরহুম মকবুল হোসেন আমার শিক্ষক ছিলেন। সেই হিসেবে আমি অনেক আগে থেকেই তাকে চিনতাম। তার বয়স অনেক হয়েছিল এবং তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী থেকে মহান আল্লাহ্র ইচ্ছায় দুনিয়া থেকে বিদায় নিয়েছে। আমাদের সকলকেই এভাবে একদিন বিদায় নিতে হবে। আমরা মহান আল্লাহ্র কাছে তার জন্য দোয়া করবো যাতে তিনি তাকে বেহেস্তবাসী করেন। তার সন্তান-পরিজনদের শোককে কাটিয়ে উঠতে সহায়তা করেন। 
  পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহতাব উদ্দিন তৌহিদ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। মরহুমার সন্তান রফিকুল হোসেনের পুত্র(নাতি) হাফেজ আব্দুর রহমান জানাযার নামাজে ইমামতি করেন।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ