ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
দৌলতদিয়ায় ফুটবল খেলা নিয়ে ফকির ও বেপারী বংশের সংঘর্ষে ৯জন হাসপাতালে
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-১৯ ১৬:২০:২০
গোয়ালন্দ উপজেলার আইনদ্দিন বেপারীর পাড়ায় গতকাল ১৯শে আগস্ট বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের(ফকির বংশ ও বেপারী বংশ) সংঘর্ষে আহত ৯জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার আইনদ্দিন বেপারীর পাড়ায় গতকাল ১৯শে আগস্ট বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের(ফকির বংশ ও বেপারী বংশ) সংঘর্ষে আহত ৯জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  আহতরা হলো-ফকির বংশের দৌলতদিয়া সোহরাব মন্ডলের পাড়ার মুন্নু ফকির(২৭), বাচ্চু ফকির(৫৪), জনি ফকির(১৮), মিঠুন ফকির(৩৫), সাদেক ফকির(২৫), মেহেদী ফকির(২০) ও ছামাদ ফকির(৫৫) এবং বেপারী বংশের আইনউদ্দিন বেপারীর পাড়ার গোলজার বেপারী(৭৫) ও বেলায়েত বেপারী(৬০)। 
  জানা গেছে, তিন দিন আগে ছাগল (খাসি)’র বাজিতে অনুষ্ঠিত ফুটবল খেলাকে কেন্দ্র করে ফকির বংশের ছেলেদের সাথে বেপারী বংশের ছেলেদের মারামারি। পরে উভয় পক্ষের অভিভাবকরাও মারামারিতে জড়িয়ে পড়ে। পরে আহতদের মধ্যে ফকির বংশের  ৭জন ও বেপারী বংশের ২জনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে ফকির বংশের ছামাদ ফকিরের অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দৌলতদিয়ায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ