ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
গোয়ালন্দে পদ্মার মোড়ে দ্রুতগামী বাসের চাপায় ভ্যান চালক নিহত
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-১৯ ১৬:২৬:৫৮
ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় গতকাল ১৯শে আগস্ট সকালে দ্রুতগামীবাসের চাপায় এক ভ্যান চালক নিহত হয়েছে -মাতৃকণ্ঠ।

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় গতকাল ১৯শে আগস্ট সকাল সাড়ে ১০টায় বাস চাপায় ফজের আলী(৪০) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। 
  নিহত ফজের আলী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চর দৌলতদিয়া হাচেন মোল্লার পাড়ার জিন্নাত আলীর ছেলে। তিনি নিজের ভ্যানে ফেরী করে মৌসুমী ফল বিক্রি করতেন। 
  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেপরোয়া গতির দর্শনা ডিলাক্স পরিবহন নামের বাসটি(ঢাকা-মেট্রো-ব-১৪-৮১৪৩) গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন পদ্মার মোড় এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা ফজের আলীর ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর পরই উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় এবং ৩০/৩৫ মিনিট পর পুনরায় যানবাহন চলাচল শুরু হয়। 
  আহলাদীপুর হাইওয়ে থানায় এসআই মোঃ জিল্লুর রহমান জানান, দুর্ঘটনা ঘটানো বাস ও চালক ঝিনাইদহের কালিগঞ্জের আলী আকবরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ