ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে নাগরিক কমিটি নামক সংগঠনের আত্মপ্রকাশ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-২০ ১৬:৫৯:৪৬

‘নাগরিক কমিটি রাজবাড়ী’ নামক একটি সংগঠনের কমিটি ঘোষণা করা হয়েছে। 
  গতকাল ২০শে আগস্ট সকালে রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দান সংলগ্ন অবসরপ্রাপ্ত সৈনিকদের সংগঠনের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সংগঠনের কমিটি ঘোষণা করা হয়।
  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঘোষিত সংগঠনের সভাপতি ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু। এ সময় ঘোষিত সংগঠনের সহ-সভাপতি ও জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি আঃ সামাদ মিয়া, জেলা জাসদের সভাপতি মুনিরুল হক মুনির, সাধারণ সম্পাদক ফকীর শাহাদত হোসেন, সহ-সাধারণ সম্পাদক ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী মিড সাইলাস ব্যাপ্টিস্ট চার্চের যাজক জেমস হালদার, অর্থ সম্পাদক নাজিম উদ্দিন পলাশ, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান মান্না, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ধীরেন্দ্রনাথ দাস, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাংবাদিক এজাজ আহমেদ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মহিতুজ্জামান বেলাল, প্রচার সম্পাদক সৌমিত্র শীল, নির্বাহী পর্ষদ সদস্য এডঃ মাহবুব রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 
 লিখিত বক্তব্যে জ্যোতি শংকর ঝন্টু বলেন, এই সংগঠনের লক্ষ্য মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে একটি আধুনিক উন্নত প্রগতিশীল মানবিক, অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে ভূমিকা রাখা। দেশের প্রচলিত আইনের মধ্যে থেকে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করবো।
  উল্লেখ্য, ১৯ সদস্য বিশিষ্ট সংগঠনের সহ-সভাপতির একটি পদ খালি রাখা হয়েছে। এছাড়া নির্বাহী পর্ষদ সদস্যের বাকী ৫টি পদে রয়েছেন জেলা ওয়ার্কার্স পার্টির নেতা ও সাবেক পৌর কমিশনার আরবান আলী, কমিউনিস্ট লীগের জেলা শাখার সভাপতি সুশান্ত কুমার রায়, পূজা উদযাপন পরিষদের রাজবাড়ী সদর উপজেলা শাখার সভাপতি অরুণ সরকার, জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি গোলাম কাদের এবং বাংলাদেশ জাসদের জেলা শাখার সভাপতি স্বপন কুমার দাস

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ