ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
বালিয়াকান্দিতে নানা আয়োজনে গ্রেনেড হামলা দিবস পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৮-২১ ১৪:৩৪:১৩
গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নানা আয়োজনে গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 
  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক রসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বিএনপি-জামাত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় জড়িত সকলের শাস্তি নিশ্চিত করার দাবী জানান। 
  আলোচনা সভার শেষে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া করা হয়। এরপর দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে আশপাশের এলাকা প্রদক্ষিণ করে।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ