ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে মামলা প্রত্যাহার ও মাদক চক্রের গ্রেফতারের দাবীতে মানববন্ধন॥স্মারকলিপি প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-২২ ১৪:০৮:৩৫

মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গায় সম্প্রতি গোলযোগের ঘটনার প্রেক্ষিতে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মাদক সন্ত্রাসী চক্রকে গ্রেফতারের দাবীতে ‘রাজবাড়ী শহরবাসী ব্যানারে’ পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’র নেতৃত্বে গতকাল ২২শে আগস্ট সকালে মানববন্ধন এবং জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে। 
  কর্মসূচীর শুরুতে প্রথমে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালন করা হয়। মানববন্ধন চলাকালে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজি, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, সাংবাদিক কাজী আব্দুল কুদ্দুস বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল পাঠান ও এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু বক্তব্য রাখেন। মানববন্ধন শেষে মিছিল সহকারে প্রধান সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 
  সমাবেশ চলাকালে মেয়র আলমগীর শেখ তিতু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজম মন্ডল আরেক দফা বক্তব্য রাখেন। 
  এরপর মেয়র আলমগীর শেখ তিতুসহ ৫/৬ জনের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের অফিস কক্ষে গিয়ে তার কাছে স্মারকলিপি প্রদান করে। 
  স্মারকলিপি প্রদানের পূর্বে মেয়র তিতু জেলা প্রশাসক আবু কায়সার খানের কাছে বেড়াডাঙ্গার সাম্প্রতিক মারামারির ঘটনা সম্পর্কে অবহিত করেন। এরপর তারা পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে স্মারকলিপির অনুলিপি প্রদান করেন। পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন স্মারকলিপির কপি গ্রহণ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন। 
  পৌর মেয়র আলমগীর শেখ তিতুসহ হাজারো মানুষের স্বাক্ষরিত স্মারকলিপিতে বেড়াডাঙ্গায় সম্প্রতি ঘটে যাওয়া মারামারির ঘটনা, সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা, ছাত্রলীগের নেতাকর্মী ও পৌর কাউন্সিলদের নামে হওয়া মামলাসহ বিভিন্ন বিষয় তুলে ধরে ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়। 
  এর আগে প্রেসক্লাব ও জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে দেয়া বক্তব্যে মেয়র আলমগীর শেখ তিতু বলেন, এই রাজবাড়ী শহর আমাদের মায়ের মতো। এই মায়ের কোনো কলংক হোক সেটা আমরা চাই না। এখানে আমরা সবাই শান্তিতে বসবাস করতে চাই। এই রাজবাড়ীর বুকে সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী এবং মাদক ব্যবসায়ীদের কোনো ঠাঁই হবে না। এদের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট দাবী জানাচ্ছি। 
  রাজবাড়ী পৌরসভার বিভিন্ন এলাকা থেকে এবং মিজানপুর ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।  

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!