ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দের উজানচর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শমসের মন্ডলের ইন্তেকাল
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-২৩ ১৪:০৯:৫৭
গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শমসের মন্ডলের জানাযা গতকাল ২৩শে আগস্ট দুপুরে উজানচর ইউনিয়নের হাবিল মন্ডল পাড়াস্থ নিজ বাড়ীর পাশের মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শমসের মন্ডল(৬০) আর নেই। 
  গত ২২শে আগস্ট রাত আড়াইটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্নœা ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ আত্মীয়-স্বজন, দলীয় সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
  গতকাল ২৩শে আগস্ট দুপুর আড়াইটার দিকে উজানচর ইউনিয়নের হাবিল মন্ডল পাড়াস্থ নিজ বাড়ীর পাশের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসু মন্ডলসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 
  মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে নিজ বাড়ীতে স্ট্রোক করার পর তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে রেফার্ড করার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুতে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ