ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়ায় যৌনকর্মীদের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-২৩ ১৪:১৪:২২
রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে গতকাল ২৩শে আগস্ট গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর সহ¯্রাধিক যৌনকর্মী ও তাদের অর্ধশত শিশু সন্তানের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর সহ¯্রাধিক যৌনকর্মী ও তাদের অর্ধশত শিশু সন্তানের মধ্যে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  গতকাল ২৩শে আগস্ট দুপুরে দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন কেকেএস স্কুলের মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় জেলা পরিষদের প্রশাসক ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, কার্যনির্বাহী কমিটির সদস্য মঞ্জুরুল আলম, রাকিবুল ইসলাম শাকিল, কর্মকর্তা কাজী আসাদুজ্জামান, আব্দুল্লাহ আল মামুন ও কেকেএস সেফ হোমের ব্যবস্থাপক ফকীর আমজাদ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  যৌনকর্মীদের মধ্যে বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল প্লাস্টিকের বালতি, প্যান্টি, স্যানিটারী ন্যাপকিন, সাবান, টুথপেস্ট ও শ্যাম্পু এবং তাদের শিশু সন্তানদের মধ্যে (সেফ হোমে বসবাসকারী) বিতরণকৃত শিক্ষা সামগ্রীর মধ্যে ছিল স্কুল ব্যাগ, ছাতা, পানির বোতল, খাতা, কলম, পেন্সিল, পেন্সিল কাটার ও রাবার।
  এ ব্যাপারে রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন বলেন, পতিতাপল্লীর যৌনকর্মী ও তাদের শিশু সন্তানদের সহায়তার জন্য আগামীতেও তাদের এ ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ