ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও গ্রাম গাঁজাসহ বিক্রেতা খয়বর গ্রেফতার
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৮-২৩ ১৪:১৭:২০
পাংশা মডেল থানা পুলিশ গত সোমবার দিনগত রাতে উপজেলার মাছপাড়া ইউপির কানুখালী গ্রামে অভিযান চালিয়ে ১হাজার ৭শ’টি মাদক জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১শ’ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা খয়বর মোল্লাকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ২২শে আগস্ট দিনগত রাতে উপজেলার মাছপাড়া ইউপির কানুখালী গ্রামে অভিযান চালিয়ে ১হাজার ৭শ’টি মাদক জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১শ’ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা খয়বর মোল্লা (৪৫)কে গ্রেফতার করেছে। ধৃত খয়বর মোল্লা কানুখালী গ্রামের মৃত আসমত মোল্লার ছেলে। একই গ্রামের জহির মোল্লার বাড়ীর ভাড়াটিয়া সে। ভাড়ায় থাকা বাড়ীতে অভিযান চালিয়ে ১হাজার ৭শ’টি মাদক জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১শ’ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করে থানা পুলিশ।
  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষের নেতৃত্বে এসআই দিপঙ্কর কুন্ডু, এএসআই শহিদুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ সোমবার দিবাগত রাত সোয়া ৭টার দিকে কানুখালী গ্রামের খয়বর মোল্লার ভাড়াটিয়া বাড়ীতে অভিযান চালায়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মাদক বিক্রেতা খয়বর মোল্লাকে আটক করতে সক্ষম হয় আভিযানিক পুলিশের দল। ঘটনাস্থলে ধৃত খয়বর মোল্লার দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা একটি লাল শপিং ব্যাগের মধ্যে রক্ষিত সাদা পলিথিনে মোড়ানো ৮টি পোটলায় মোট ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৪হাজার টাকা।
  এছাড়া পুলিশের জিজ্ঞাসাবাদে খয়বর মোল্লার স্বীকারোক্তি ও তার দেখানো মতে তার ভাড়াটিয়া বসতবাড়ীর উঠানের পশ্চিম পার্শ্বে ময়লা-আবর্জনা রাখার স্থান থেকে একটি লাল রংয়ের প্লাস্টিকের কনটেইনারের মধ্যে রক্ষিত ১হাজার ৭শ’টি মাদক জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটের মূল্য ৩লাখ ৪০হাজার টাকা।
  এ ব্যাপারে খয়বর মোল্লাকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন এসআই দিপঙ্কর কুন্ডু। মামলা নং ১৪, তারিখ ২২/০৮/২০২২ ইং। ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক)/২৯(ক)। থানার এসআই মোঃ আকরাম হোসেন মামলাটি তদন্ত করছে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ