ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার ৬৫ জন ভিক্ষুককে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান
  • শামীম হোসেন
  • ২০২২-০৮-২৪ ১৪:৩৫:৪৭
ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় গতকাল ২৪শে আগস্ট পাংশা উপজেলার ৬৫ জন ভিক্ষুককে অনুদান প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী -মাতৃকণ্ঠ।

ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় রাজবাড়ীর পাংশা উপজেলার ৬৫ জন ভিক্ষুককে ১০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
  পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে গতকাল ২৪শে আগস্ট দুপুরে উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে তাদের মধ্যে এই অনুদানের অর্থ বিতরণ করা হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, অন্যান্যের মধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম, মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, কলিমহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিলকিস বানু প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উপজেলা সমাজসেবা কর্মকর্তা রবিউল ইসলাম জানান, পাংশা উপজেলায় তালিকাভুক্ত ৩শতাধিক ভিক্ষুক রয়েছে। ইতিপূর্বে প্রথম ধাপে ৫জন ভিক্ষুককে এই অনুদান দেয়া হয়। এবার দ্বিতীয় ধাপে ৬৫ জনকে দেয়া হলো। পর্যায়ক্রমে তালিকাভুক্ত অন্যান্য ভিক্ষুকদের মধ্যে এই অনুদান দেয়া হবে।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ