ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রাজবাড়ীর চরলক্ষ্মীপুরে পিকআপ-মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত
  • আসাদুজ্জামান নুর/মীর সামসুজ্জামান
  • ২০২২-০৮-২৪ ১৪:৩৭:৪৪
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্মীপুরের আহম্মদ আলী মৃধা কলেজের সামনে গতকাল ২৪শে আগস্ট সকালে পিকআপ-মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলাধীন চরলক্ষ্মীপুরের আহম্মদ আলী মৃধা কলেজের সামনে গতকাল ২৪শে আগস্ট সকালে পিকআপ-মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। 
  আহতদের মধ্যে মাহেন্দ্র’র চালকসহ ৫ জন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন-কালুখালী উপজেলার কালিকাপুর গ্রামের আশরাফ হোসেন(৪৫), সবিতা রাণী(৪৫), তফাদিয়া গ্রামের রানা দেওয়ান(৩৫), চর নারায়ণপুর গ্রামের সুজন হালদার(৪০) এবং মাহেন্দ্র’র চালক রাজবাড়ী সদর উপজেলার হরিণধরা গ্রামের চাঁন মিয়া(৪০)। অপর ৪ জন একই হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন। 
  প্রত্যক্ষদর্শী জুয়েল সরদার বলেন, পিকআপ ট্রাক ও মাহেন্দ্র ২টিই রাজবাড়ীর দিকে আসছিল। আহম্মদ আলী মৃধা কলেজের সামনে এসে মাহেন্দ্রটি ওভারটেক করে পিকআপের সামনে চলে আসার পর দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। 
  রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স(ব্রাদার) আব্দুল্লাহ আল মামুন জানান, ৯ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মধ্যে ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছে। অন্য ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
  গান্ধিমারাস্থ পাংশা হাইওয়ে থানার এসআই জুয়েল রানা বলেন, দুর্ঘটনা কবলিত মাহেন্দ্র ও পিকআপটি থানায় নিয়ে আসা হয়েছে। পিকআপের চালক পালিয়ে গেছে। মাহেন্দ্র’র চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ