ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৪ ১৪:৪০:৫৯
রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৪শে আগস্ট সকালে শহরের কাজী হেদায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের হলরুমে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৪শে আগস্ট সকালে শহরের কাজী হেদায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের হলরুমে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। 
   জেলা তথ্য অফিসার শাহিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে জেলা লিগ্যাল এইড অফিসার(সিনিয়র সহকারী জজ) নাজনীন রেহানা, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা রফিকুল ইসলাম এবং কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মাহফুজা খাতুন মলি বক্তব্য রাখেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় সুধীজনসহ মহিলারা উপস্থিত ছিলেন।
  প্রধান অতিথির ভার্চ্যুয়াল বক্তব্যে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নারীর ক্ষমতায়নে বিশ্বে রোল মডেল ও অনুসরণীয়। স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে পুরুষের পাশাপাশি নারীরাও সমান অংশীদার। নারীরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনসহ নানা সেক্টরে কাজ করে অর্থনীতিতে অবদান রাখছে। বাল্য বিবাহ থেকে রক্ষা করে নারীদের শিক্ষা-দীক্ষা ও কারিগরি শিক্ষায় দক্ষ করে মানবসম্পদে পরিণত করলে তারা প্রধানমন্ত্রীর ভিশন অনুযায়ী ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশ হওয়ার ক্ষেত্রে অবদান রাখবে। 
  জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) নাজনীন রেহানা বলেন, বর্তমান সরকার জাতীয় আইনগত সহায়তা সংস্থা গঠনের মাধ্যমে গরীব-অসহায় মানুষকে বিনা খরচে আইনী সেবা দিচ্ছে। 
  অন্যান্য বক্তাগণ বলেন, বাল্য বিবাহ, মাদক, নারী-শিশুর প্রতি সহিংসতা, গুজব-অপপ্রচার সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে বড় বাধা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং প্রধানমন্ত্রীর ভিশন অনুযায়ী ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ ডিজিটাল দেশ গড়তে হলে সবাইকে যার যার জায়গা থেকে ভূমিকা পালন করতে হবে। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ