ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে গ্রীষ্মকালীন খেলাধুলার প্রস্তুতি সভা
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৮-২৯ ১৪:৪১:২৫
কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে গতকাল ২৯শে আগস্ট উপজেলা রিসোর্স সেন্টারে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে গতকাল ২৯শে আগস্ট বেলা ১২টায় উপজেলা রিসোর্স সেন্টারে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 
  কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি আলিউজ্জামান চৌধুরী টিটোর সভাপতিত্বে সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এস.এম নাসিম আখতার, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়ন্ত কুমার দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ইমতিয়াজ দেওয়ান মুরাদ, পাংশা-কালুখালী শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি ও আখরজানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, হোগলাডালী এম.আই কামিল মাদ্রাসার অধক্ষ্য ড. মহিউদ্দিন আহমেদ, মাঝবাড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলামসহ মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শারীরিক শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 
 উল্লেখ্য, আগামী ৬ ও ৭ই সেপ্টেম্বর কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের মাঠে এই গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ