ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাতেনের উদ্যোগে শোক র‌্যালী
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-৩১ ১৪:২৭:৩৪
১৫ই আগস্ট ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেনের উদ্যোগে গতকাল ৩১শে আগস্ট সকালে শোক র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

১৫ই আগস্ট ও ২১শে আগস্টের শহীদদের স্মরণে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেনের উদ্যোগে গতকাল ৩১শে আগস্ট সকালে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়। 
  গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের বিজয় বাবুর পাড়ার জেলে বাড়ীর মঠ প্রাঙ্গণ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণে শোক র‌্যালীটি বের হয়ে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক হয়ে উপজেলা পরিষদের সামনে দিয়ে ঘুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর এবিএম বাতেনের সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে কর্মসূচী সমাপ্ত হয়। 
  এ সময় উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি শামীম রেজা, সাবেক সহ-সভাপতি জাকির হোসেন অন্তর, কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম বাবুসহ গোয়ালন্দের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
  সাবেক ছাত্রলীগ নেতা এবিএম বাতেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার সেই স্বপ্ন বাস্তবায়ন ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সর্বদা প্রস্তুত রয়েছি। তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। সামনে উপজেলা যুবলীগের সম্মেলন। ওই সম্মেলনে আমি উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ