ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা পরিস্থিতিতে রাজবাড়ী জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ
  • সোহেল মিয়া
  • ২০২০-০৮-১০ ১৫:২৮:৪৫
করোনাকালীন পরিস্থিতিতে রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের মধ্যে গতকাল ১০ই আগস্ট প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।

করোনাকালীন পরিস্থিতিতে ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসেবে রাজবাড়ী জেলা সদরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ২০ জন সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
  গতকাল ১০ই আগস্ট দুপুরে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার উপস্থিত ছিলেন।
  বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও রাজবাড়ী প্রেসক্লাবের সহযোগিতায় চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। 
  আলোচনা সভা শেষে জাতীয় দৈনিক ও বিভিন্ন টেলিভিশনে কর্মরত ২০ জন সাংবাদিককে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান হিসেবে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানে আর্থিক সহায়তা পাওয়া বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
  সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। করোনাকালীন সময়ে সাংবাদিকদের কথা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটি জেলায় আর্থিক সহায়তার চেক প্রদান করছেন। যা নিঃসন্দেহে একটি মহতি কাজ। এত কিছুর মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের কথা মনে রেখেছেন এটাই সবচেয়ে বড় কথা।
  বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম-বার বলেন, করোনাকালীন সময়ে জেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করেছেন। করোনার মধ্যেই তারা খবরের সন্ধানে ছুটে বেড়িয়েছেন। তিনি সাংবাদিকদের আর্থিক সহায়তা দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।
  বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রাপ্তরা হলেন ঃ এম দেলোয়ার হোসেন(দৈনিক সংবাদ/বাংলাভিশন টিভি), মোশারফ হোসেন(ডেইলী অবজারভার), এম মনিরুজ্জামান(আরটিভি/দৈনিক নয়াদিগন্ত), কাজী আব্দুল কুদ্দুস বাবু(দৈনিক বাংলাদেশের খবর), মোহাম্মদ মতিউর রহমান(দৈনিক যায়যায়দিন), আবুল কালাম (দৈনিক সোনালী বার্তা), জাহাঙ্গীর হোসেন(একুশে টিভি/দৈনিক কালের কণ্ঠ), মুহাম্মদ শহীদুল ইসলাম(দৈনিক মানবজমিন), মুহাম্মদ সাজিদ হোসেন(এসএটিভি), লিটন চক্রবর্তী(এটিএন বাংলা/দৈনিক ভোরের কাগজ), মোহাম্মদ ইউসুফ(মোহনা টিভি/দৈনিক আমাদের অর্থনীতি), মোঃ রফিকুল ইসলাম(দৈনিক আমাদের সময়), মুহাম্মদ হেলাল মাহমুদ(দৈনিক যুগান্তর), মোঃ মাহফুজুর রহমান(দৈনিক ইত্তেফাক), দেবাশীষ বিশ্বাস(ডিবিসি টিভি/দৈনিক বাংলাদেশ প্রতিদিন), মোঃ মেহেদী হাসান(৭১টিভি/দৈনিক বণিক বার্তা), ইমরান হোসেন মনিম(মাছরাঙা টিভি), কাজী আনোয়ারুল ইসলাম(দৈনিক নবচেতনা/ডেইলী মর্নিং গ্লোরী), রবিউল ইসলাম খন্দকার (দৈনিক প্রতিদিনের সংবাদ) এবং মোঃ রুবেলুর রহমান(জাগো নিউজ২৪.কম/বৈশাখী টিভি)।
  এছাড়াও সভায় রাজবাড়ী জেলা সদরের সাংবাদিকদের করোনাকালীন আর্থিক সহায়তা প্রদান করায় রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন এবং বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ এবং বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ