ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
এন্ড্রোক্রাইনোলজি বিষয়ে এমডি ডিগ্রী অর্জন করায় পাংশায় ডাঃ শিবলীকে সংবর্ধনা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-০২ ১৪:৪৭:৪৬
এন্ড্রোক্রাইনোলজি বিষয়ে এমডি ডিগ্রী অর্জন করায় গতকাল শুক্রবার সকালে পাংশার লিজা হেলথ কেয়ারে ডাঃ খন্দকার শোয়াইব হোসাইন শিবলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ লিজা হেলথ কেয়ারে গতকাল ২রা সেপ্টেম্বর সকালে ডাঃ খন্দকার শোয়াইব হোসাইন শিবলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  ডায়াবেটিস ও হরমোন(এন্ড্রোক্রাইনোলজি) বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে বারডেমের অধীনে এম.ডি ডিগ্রী অর্জন করায় বিশেষজ্ঞ চেম্বার চিকিৎসক খন্দকার শোয়াইব হোসাইন শিবলীকে সংবর্ধনা প্রদান করা হয়।
  গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে লিজা হেলথ কেয়ারের চেয়ারম্যান ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ডাঃ খন্দকার শোয়াইব হোসাইন শিবলী, লিজা হেলথ কেয়ারের এমডি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন, লিজা হেলথ কেয়ারের পরিচালক ও পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার মাহবুব হোসেন রিপন প্রমূখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে সংবর্ধিত ডাঃ খন্দকার শোয়াইব হোসাইন শিবলী মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, ব্যবসায়িক মনোভাব পরিহার করে চিকিৎসা সেবার ব্রত নিয়ে ২০১৭ সালে লিজা হেলথ কেয়ার পথ চলা শুরু করে। বর্তমানে সার্বক্ষণিক ১জন পুরুষ ও ১জন মহিলা মোট ২জন আরএমওসহ ২০জনের বেশি বিশেষজ্ঞ চিকিৎসক, ৭০জন কর্মকর্তা-কর্মচারী মানুষের চিকিৎসা সেবা দিচ্ছে। বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান হিসেবে লিজা হেলথ কেয়ার সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এটি সম্ভব হয়েছে বিশেষজ্ঞ চিকিৎসক শিবলীসহ এ প্রতিষ্ঠানের সকল বিশেষজ্ঞ চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীদের ব্যবহার ও চিকিৎসা সেবার দক্ষতার কারণে। তিনি লিজা হেলথ কেয়ারের সকল বিশেষজ্ঞ চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীদের উত্তরোত্তার সমৃদ্ধি কামনা করেন।
  অনুষ্ঠানে লিজা হেলথ কেয়ারের পরিচালক মোঃ নুরুল ইসলাম, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, বিভিন্ন ঔষধ কোম্পনীর প্রতিনিধিসহ লিজা হেলথ কেয়ারের অন্যান্য বিশেষজ্ঞ চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ