ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দিতে নানা আয়োজনে বাবা লোকনাথ ব্রহ্মচারীর ২৯২তম আবির্ভাব দিবস উদযাপিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-০৪ ১৫:০৬:১৫
বালিয়াকান্দিতে গতকাল ৪ঠা সেপ্টেম্বর নানা আয়োজনে বাবা লোকনাথ ব্রক্ষ্মচারীর ২৯২তম আবির্ভাব দিবস উদযাপিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে নানা আয়োজনে বাবা লোকনাথ ব্রহ্মচারীর ২৯২তম আবির্ভাব দিবস উদযাপিত হয়েছে। 
 

এ উপলক্ষ্যে গতকাল ৪ঠা সেপ্টেম্বর দিনব্যাপী বালিয়াকান্দি মহাশ্মাশান ও কেন্দ্রীয় মন্দিরে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে গীতা পাঠ ও লোকনাথ বাবার পূজা-অর্চনার মধ্যে দিয়ে অনুষ্ঠানমালা শুরু হয়। পূজা শেষে বাল্যভোগ বিতরণ করা হয়। দুপুরে স্থানীয় নির্মল সাংস্কৃতিক একাডেমীর শিল্পীরা ভক্তিমূলক গান পরিবেশন করে। বিকালে লোকনাথ ব্রহ্মচারী বাবার জীবনীর উপর আলোচনা ও ভজন কীর্তন অনুষ্ঠিত হয়। ভজন কীর্তন পরিবেশন করে মধুখালী উপজেলার ওস্কারেশ্বর ব্রহ্মচারী

বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বিশ্বাস আলম অনুষ্ঠান পরিদর্শন করেন। 

লোকনাথ ব্রহ্মচারী বাবার আবির্ভাব দিবস উদযাপন কমিটির সভাপতি উত্তম কুমার গোস্বামী ও সাধারণ সম্পাদক উত্তম দে বলেন, প্রতি বছরই আমরা লোকনাথ ব্রক্ষ্মচারী বাবার আবির্ভাব দিবস উদযাপন করে আসছি। বিভিন্ন এলাকা থেকে ভক্তরা আসেন। পূজা-অর্চনায় অংশগ্রহণ এবং আলোচনা ও ভক্তিমূলক গান শ্রবণ করেন। ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ