ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
দৌলতদিয়া কমিউনিটি ক্লিনিকের জায়গা দখলে বাঁধা দেয়ায় সিএইচসিপি লাঞ্চিত
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০৯-০৪ ১৫:০৮:৩৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট কমিউনিটি ক্লিনিকের জায়গা দখলে বাঁধা দেয়ায় পার্শ্ববর্তী ওষুধের দোকানী কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন ওই ক্লিনিকের সিএইচসিপি(কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার) জায়েদুল ইসলাম শাহীন। 
  গতকাল ৪ঠা সেপ্টেম্বর সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওষুধের দোকানীর নাম সাইফুল ইসলাম। এছাড়াও সে একজন পল্লী চিকিৎসক।
  ভুক্তভোগী সিএইচসিপি জায়েদুল ইসলাম শাহীন বলেন, পল্লী চিকিৎসক সাইফুল ইসলাম ইতিপূর্বে ক্লিনিকের এক হাতের মতো জায়গা দখল করে তার ওষুদের দোকান ঘর নির্মাণ করে। সকালে সে আরও জায়গা দখল করে দোকান ঘরের বারান্দা দিতে যায়। এ সময় আমি বাধা দিলে সে আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। বিষয়টি আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেছি। তারা আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। 
   পল্লী চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, আমি কমিউনিটি ক্লিনিকের জায়গা থেকে আমার দোকান ঘরের বারান্দা খুলে নিয়েছি। তার (সিএইচসিপি) সাথে কোনো মারামারি  হয়নি। সে আমাকে ধাক্কা দিয়েছে, আমিও তাকে ধাক্কা দিয়েছি। 
  গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহ্ মুহাম্মাদ শরীফ বলেন, অবৈধভাবে কমিউনিটি ক্লিনিকের সরকারী সম্পত্তি দখল করে দোকান ঘর নির্মাণ করতে দেয়া হবে না। সরকারী কর্মচারীকে শারীরিকভাবে লাঞ্চিত করা অত্যন্ত দুঃখজনক। আমরা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ