ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে শারীরিক প্রতিবন্ধী স্কুল শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-০৬ ১৫:১২:৩২
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৬ই সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে ৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার ৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন বিশেষ চাহিদা সম্পন্ন (শারীরিক প্রতিবন্ধী) শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
  রাজবাড়ী সদর উপজেলা পরিষদ, প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গতকাল ৬ই সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ারগুলো বিতরণ করা হয়। 
  সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, অন্যান্যের মধ্যে উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেনসহ বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীকোল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বানিয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩ জন শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে এই হুইল চেয়ার বিতরণ করা হয়।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ