ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলা পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৯-১২ ১৩:৫৬:৪৩
জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে গতকাল ১২ই সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত রাজবাড়ীর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করেন -মাতৃকণ্ঠ।

জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের আহ্বানে ৪ দিনের অর্ধ-দিবস কর্মবিরতি পালন শুরু করেছেন রাজবাড়ীর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
   গতকাল ১২ই সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত তারা দাপ্তরিক কাজকর্ম বন্ধ রেখে এই কর্মবিরতি পালন করেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মনোয়ার মাহমুদ, উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিকসহ অন্যান্য কর্মচারীরা এতে অংশগ্রহণ করেন। তাদের ৫ দফা দাবীর মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের মতো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ। আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত তাদের এই অর্ধদিবস কর্মবিরতির কর্মসূচী চলবে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!