ঢাকা বুধবার, মে ১, ২০২৪
দৌলতদিয়া ফেরিঘাটে এমপি জিল্লুল হাকিম ও শফিকুল মোরশেদ আরুজকে অভ্যর্থনা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-১৪ ১৪:৪৭:৫২
জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের পর গত ১৩ই সেপ্টেম্বর রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিমকে সঙ্গে ঢাকা থেকে নিজ এলাকায় ফিরেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একে এম শফিকুল মোরশেদ আরুজ; এসময় দৌলতদিয়া ঘাটে গত দুপুরে অভ্যর্থনার সময় ফেরিতে

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের পর গত ১৩ই সেপ্টেম্বর ঢাকা থেকে নিজ এলাকায় ফিরেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একে এম শফিকুল মোরশেদ আরুজ। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে সঙ্গে নিয়ে রাজবাড়ীতে ফিরেন তিনি। 
 ফেরার পথে মঙ্গলবার দুপুরে দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া ফেরিঘাটে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও একেএম শফিকুল মোরশেদ আরুজকে রাজবাড়ী জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা অভ্যর্থনা জানাতে সমবেত হয়। 
 সেখানে শ্রদ্ধা-ভালোবাসায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। এই অভ্যর্থনাকে ঘিরে রাজবাড়ী জেলা সদরসহ পাংশা, বালিয়াকান্দি, কালুখালী ও গোয়ালন্দ উপজেলায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। অভ্যর্থনা অনুষ্ঠানে লোকসমাগম করতে রাজবাড়ী জেলাব্যাপী উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে। নেতাকর্মীরা উজ্জীবিত হয়।
জানা যায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে দৌলতদিয়া ফেরিঘাটে নেতৃবৃন্দ পৌছিলে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয়ে ওঠে ফেরিঘাট এলাকা। অভ্যর্থনা অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজকে বিপুল ভোটে জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতৃবৃন্দ। অভ্যর্থনা অনুষ্ঠান শেষে দৌলতদিয়া ফেরিঘাট থেকে প্রাইভেট কার ও মাইক্রোবাসের বিশাল বহর নিয়ে পাংশায় ফিরেন আওয়ামী লীগ মনোনীত রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। 
 বিকেলে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এরপর পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি ও শুভাকাঙ্খীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগ নেতা একেএম শফিকুল মোরশেদ আরুজ। পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে একেএম শফিকুল মোরশেদ আরুজকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা।
নির্বাচন প্রসঙ্গে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ একজন ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব। আওয়ামী লীগের রাজনীতিতে তাদের পরিবারের সুনাম সর্বজনবিদিত। একেএম শফিকুল মোরশেদ আরুজ বিপুল ভোটে জয়যুক্ত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, গত ১০ই সেপ্টেম্বর বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারী বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের যৌথসভায় রাজবাড়ীসহ ৬১ জেলায় দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। একেএম শফিকুল মোরশেদ আরুজ জেলা পরিষদের মনোনয়ন পাওয়ায় সর্বস্তরের মানুষ খুশি হয়। ওইসময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ ঢাকায় অবস্থান করছিলেন। এলাকায় ফিরেই দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে নির্বাচনী কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ