ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা বিএনপির সম্মেলন স্থগিত হওয়ার বিষয়ে সাংবাদিক সম্মেলন
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-১৭ ১৪:৪৭:১১
গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে পুলিশের বাধার কারণে সম্মেলন স্থগিত করার বিষয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম শওকত সিরাজ -মাতৃকণ্ঠ।

গত ১৬ই সেপ্টেম্বর পুলিশের বাধার কারণে সম্মেলন স্থগিত করার বিষয়ে সাংবাদিক সম্মেলন করেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি।
   গতকাল ১৭ই সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দি সদর ইউনিয়নের ইলিশকোল গ্রামস্থ উপজেলা বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান বেলালের বাড়ীতে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম শওকত সিরাজ। তিনি বলেন, পুলিশী বাধার কারণে আমাদের সম্মেলন স্থগিত করা হয়েছে। প্রশাসনের অনুমতি সাপেক্ষে এই সপ্তাহের মধ্যেই উপজেলা বিএনপির সম্মেলন শেষ করা হবে।  বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রাজবাড়ী জেলা বিএনপিকে সংগঠিত করে যাচ্ছেন। প্রতিপক্ষের কোন কথা থাকলে তারা সম্মেলনের মঞ্চে এসে বলতে পারতেন। আমরা বালিয়াকান্দির ৭টি ইউনিয়ন ও ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করে উপজেলা সম্মেলনের প্রস্তুতি গ্রহণ করেছি। পুলিশের অনুমতি পেলে নেতাকর্মীদের নিয়ে সম্মেলন করা হবে। এছাড়াও তিনি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মশিউল আজম চুন্নু ও সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সংগঠন বিরোধী কর্মকান্ডের সমালোচনা করেন। সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গোলাম সরোয়ার ভূঁইয়া, জাফর আলী মিয়া, আসাদুজ্জামান আসাদ, এডঃ সাজেদুর রহমান ইদ্রিস, বালিয়াকান্দি সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তারুজ্জামান আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ