ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ জেলার শ্রেষ্ঠ বালিয়াকান্দির ইউএনও আম্বিয়া সুলতানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-২২ ১৭:২১:৩১

প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন বালিয়াকান্দির আম্বিয়া সুলতানা। 
   গতকাল ২২শে সেপ্টেম্বর জেলা প্রশাসকের নেতৃত্বধীন বাছাই কমিটি তাকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত করে। প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ, বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী প্রদানসহ বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা রাখায় তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত করা হয়। 
   এ ব্যাপারে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, যেকোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণা বাড়িয়ে দেয়। এটা শুধু আমার একার কৃতিত্ব নয়, সংশ্লিষ্ট সকলের সম্মিলিত প্রচেষ্টাতেই এই সফলতা সম্ভব হয়েছে। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আমি যেন আমার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও মানবিকতার সাথে পালন করতে পারি।
   উল্লেখ্য, ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা আম্বিয়া সুলতানা ২০২০ সালের ১২ই অক্টোবর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার যোগদান করেন। তিনি পাবনা জেলার বাসিন্দা এবং ব্যক্তিগত জীবনে এক কন্যা সন্তানের জননী। 

 

পাংশায় মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট  টুর্নামেন্টে রাজবাড়ী ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন
গোয়ালন্দে ফসলি জমি থেকে মাটি বিক্রি॥মোবাইল কোর্টে জরিমানা
দৌলতদিয়া যৌনপল্লীর নারী-শিশুদের যৌনপেশায় আসার প্রধান কারণ দারিদ্রতা
সর্বশেষ সংবাদ