ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
কালুখালীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে ঘরজামাই পলাতক
  • ফজলুল হক
  • ২০২২-০৯-২৪ ১৬:১৩:১৪

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাউন্নাইর গ্রামের শ্বশুর বাড়ীতে স্ত্রী রোজিনা বেগম (৪০)কে হত্যা করে ঘরজামাই হযরত শেখ (৪৫) পালিয়ে গেছে। 
   গত ২৩শে সেপ্টেম্বর রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গতকাল ২৪শে সেপ্টেম্বর সকালে কালুখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 
   নিহত রোজিনা বেগমের ভাই শরিফুল ইসলাম স্বপন জানান, ৫/৬ বছর পূর্বে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর আফড়া গ্রামের মৃত মোকাম্মেল শেখের ছেলে হযরত শেখের সাথে তার বোনের বিয়ে হয়। এটি ছিল তার তার বোনের ৩য় বিয়ে। বিয়ের পর থেকে হযরত শেখ তাদের বাড়ীতেই বসবাস করতো এবং ইট ভাটার শ্রমিক হিসেবে কাজ করাসহ দিনমজুরের কাজ করতো। তাদের ধারণা হযরত শেখই তার বোনকে হত্যা করে পালিয়েছে।
   স্থানীয়রা জানায়, হযরত শেখের জুয়া খেলার নেশা রয়েছে। ঘটনার রাতেও সে এলাকার কয়েকজনের সাথে জুয়া খেলে বাড়ী ফেরে। স্ত্রী রোজিনা তাকে জুয়া খেলায় নিষেধ করতো। এর জেরেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। 
   কালুখালী থানার ওসি নাজমুল হাসান জানান, ধারণা করা হচ্ছে নিহতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পাংশায় মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট  টুর্নামেন্টে রাজবাড়ী ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন
গোয়ালন্দে ফসলি জমি থেকে মাটি বিক্রি॥মোবাইল কোর্টে জরিমানা
দৌলতদিয়া যৌনপল্লীর নারী-শিশুদের যৌনপেশায় আসার প্রধান কারণ দারিদ্রতা
সর্বশেষ সংবাদ