ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও আইডি কার্ড বিতরণ
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০৯-২৭ ১৮:৩৩:১৭

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার তালিকাভুক্ত বীর মুক্তিযোদ্ধা ও মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।
   গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৭শে সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আমিরুল হক শামীম, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
   প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সম্মানী ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করছে। এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তাদের মর্যাদা আরও বৃদ্ধি করবে।
   উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলার তালিকাভুক্ত ১০২ জন বীর মুক্তিযোদ্ধার মধ্যে জীবিত ৫৪ জনের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত ৪৮ জনের পরিবারের সদস্যদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ