ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৯-২৮ ১৬:১৪:৪২

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 
   জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সহ-সভাপতি ও রাজবাড়ী  পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, সাবেক সদস্য আব্দুস সালাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি রেজাউল হক রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতি প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, সাবেক দপ্তর সম্পাদক ও বানীবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ গোলাম মোস্তফা বাচ্চু, সাবেক উপ-দপ্তর সম্পাদক ও শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ ভুঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। 
   সভাপতির বক্তব্যে মোঃ জিল্লুল হাকিম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি সাধিত হচ্ছে। তিনি দেশের গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমাদেরকে স্বপ্ন দেখাচ্ছেন। তিনি বিশ্বের বুকে আমাদেরকে মর্যাদা সম্পন্ন জাতি হিসেবে দাঁড় করিয়েছেন। এখন আমাদের কাজ হচ্ছে তার হাতকে শক্তিশালী করতে কাজ করা। এছাড়াও তিনি তার বক্তব্যে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হওয়া পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার কুন্ডুর সমালোচনা করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন। 
   আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাচ্ছি। তিনি নারী-পুরুষের বৈষম্য দূর করেছেন। তিনি শুধু আওয়ামী লীগের সভাপতি নন, একজন সফল প্রধানমন্ত্রী। তিনি বাঙালী জাতিকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সবাই আল্লাহ্র কাছে তার জন্য দোয়া করবেন। 
   আলোচনা সভার শেষে শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ