ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে প্রচার-প্রচারণায় এগিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আরুজ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-৩০ ১৭:০৪:৫৩

আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। তার প্রতীক তালগাছ। একেএম শফিকুল মোরশেদ আরুজ পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি তিনি। একেএম শফিকুল মোরশেদ আরুজ একজন ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব। আওয়ামী লীগের রাজনীতিতে তাদের পরিবারের সুনাম সর্বজনবিদিত।
 জানা যায়, গত ২৬শে সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের পর থেকেই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীকের সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারণায় তোড়জোর শুরু হয়েছে। জেলার সকল ইউনিয়ন পরিষদ এবং পৌরসভা প্রাঙ্গনসহ দৃশ্যমান বিভিন্ন স্থানে পোস্টার ও ব্যানার টাঙিয়ে প্রচার-প্রচারণার নতুনমাত্রা যোগ হয়েছে। প্রচার-প্রচারণার পাশাপাশি দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে প্রতিনিধিদলকে সঙ্গে নিয়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। গতকাল ৩০শে সেপ্টেম্বর গোয়ালন্দ পৌরসভায় গণসংযোগ করেন তিনি।
  এরআগে গত ১৫ই সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউপি, জঙ্গল ইউপি ও নারুয়া ইউপিতে, ১৬ই সেপ্টেম্বর পাংশা উপজেলার হাবাসপুর ইউপি, বাহাদুরপুর ইউপি ও যশাই ইউপি, ১৭ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভা, দেবগ্রাম ইউপি, ছোটভাকলা ইউপি, দৌলতদিয়া ইউপি ও উজানচর ইউপি, ১৮ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউপি ও মূলঘর ইউপিতে ১৯শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার দাদশী, আলীপুর, রামকান্তপুর, বানীবহ ও পাঁচুরিয়া ইউপিতে, ২০শে সেপ্টেম্বর কালুখালী উপজেলার রতনদিয়া, বোয়ালিয়া, মৃগী ও সাওরাইল ইউপিতে, ২১শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর, বরাট, বসন্তপুর ও খানগঞ্জ ইউপিতে, ২২শে সেপ্টেম্বর পাংশা উপজেলার মাছপাড়া, কলিমহর, সরিষা ও বাবুপাড়া ইউপিতে, ২৪শে সেপ্টেম্বর মিজানপুর ও চন্দনী ইউপিতে, ২৫শে সেপ্টেম্বর কালুখালী উপজেলার মাজবাড়ী ও মদাপুরে ইউপিতে এবং রাজবাড়ী সদর ইউপির সুলতানপুর ইউপিতে, ২৬শে সেপ্টেম্বর পাংশা পৌরসভায়, ২৭শে সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলা ও রাজবাড়ী পৌরসভায়, ২৮শে সেপ্টেম্বর পাংশার পাট্টা ইউপি ও মৌরাট ইউপিতে এবং ২৯শে সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউপি, বালিয়াকান্দি সদর ইউপি ও ইসলামপুর ইউপিতে গণসংযোগ করেন তিনি। গণসংযোগকালে তালগাছ প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন একেএম শফিকুল মোরশেদ আরুজ।
যোগাযোগ করা হলে জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম বলেন, রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ একজন ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব। আওয়ামী লীগের রাজনীতিতে তাদের পরিবারের সুনাম সর্বজনবিদিত। নির্বাচনী প্রচার-প্রচারণার পাশিপাশি দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে প্রতিনিধিদল গণসংযোগ করছেন। নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ