ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষ্যে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১০-০১ ১৪:৩১:০৯

৩২তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষ্যে ‘পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলা প্রশাসন ও প্রবণী হিতৈষী সংঘের জেলা শাখার আয়োজনে গতকাল ১লা অক্টোবর সকালে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়। 

   প্রথমে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালী অনুষ্ঠিত হয়। এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় আলোচনা সভায় জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, প্রবীণ হিতৈষী সংঘের জেলা শাখার সভাপতি প্রফেসর কুদরত আলী, সাধারণ সম্পাদক আব্দুল জলিল মিয়া, প্রফেসর শংকর চন্দ্র সিনহা প্রমুখ বক্তব্য রাখেন। 

   সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, প্রবীণরা আমাদের পথচলার অনুপ্রেরণা। প্রবীণরা আছেন বলেই সবকিছু এত সুন্দরভাবে চলছে। আপনারা একসাথে বসে আড্ডা দেয়ার জন্য একটা জায়গায় কথা বলেছেন। সেটির ব্যবস্থা কোথায় করা যায় আমরা সেটা দেখবো। হাসপাতালে আপনারা যেন ভালো চিকিৎসা পেতে পারেন সে জন্য সিভিল সার্জন মহোদয়কে অনুরোধ করবো। একসময় আমাদের যৌথ পরিবার ছিল। সবাই মিলে একসাথে বসবাস করতাম। বর্তমানে শিল্পায়নের ফলে কর্মের তাগিদে অনেককেই বাড়ীর বাইরে থাকতে হয়। আমাদের সবার উচিত যেখানেই থাকি না কেন  পরিবারের বাবা-মা মুরব্বীদের খোঁজ-খবর রাখা। আপনাদের মতো আমরাও একদিন প্রবীণ হবো। যে যেখানেই থাকি না কেন পরিবারের প্রবীণদের খোঁজ-খবর রাখতে হবে। তাদের সাথে ভালো আচরণ করতে হবে। সবসময় হাসি-খুশি রাখার চেষ্টা করতে হবে। আপনারা যেকোনো প্রয়োজনে আমাদেরকে জানাবেন। আমরা আপনাদের পাশে আছি, থাকবো।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ