ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বিচার বিভাগীয় কর্মকর্তা-কর্মচারীবৃন্দের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৮-১৫ ১৬:০২:১৪
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে গতকাল ১৫ই আগস্ট দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে গতকাল ১৫ই আগস্ট দুপুরে জেলা জজের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নিগার সুলতানা, অতিরিক্ত জেলা জজ মাসুম করিম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মইনুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-জেলা(১) জজ পারভেজ শাহরিয়ার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ, প্রশাসনিক কর্মকর্তা ফরিদা বেগম, ভার্চুয়াল আলোচনায় জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন, সাবেক সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী এবং পিপি এডঃ মোঃ উজির আলী শেখ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মসহ জাতীয় শোক দিবসের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন।  
   আলোচনা সভার শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ী জজ কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মোঃ সিরাজুল কবির। 
  সভায় রাজবাড়ী জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারক ও কর্মকর্তা-কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।
  এরআগে বেলা ১১টায় জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা নেতৃত্বে রাজবাড়ী জেলা বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ কালেক্টরেট চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ভাস্কার্যে পুস্পার্ঘ্য অর্পণ করে জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।    
  উল্লেখ্য, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের(কোভিড-১৯) কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ