ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে ৫দিন যাবৎ স্কুল ছাত্র নিখোঁজ মোবাইলে ৫০হাজার টাকা মুক্তিপণ দাবী
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-১০-০৮ ১৫:০০:৫২

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে আল আমিন(১১)। সে স্থানীয় দুদু খান পাড়া সরকারী প্রাথমকি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। তার বাবা ঢাকায় একটি বেসরকারী কোম্পানীতে গাড়ী চালকের চাকরী করে।

  গত ৪ঠা অক্টোবর বিকালে গোয়ালন্দের কামরুল ইসলাম কলেজের মাঠে ফুটবল খেলার প্রশিক্ষণে অংশ নিতে গিয়ে আর বাড়ী ফেরেনি। এরপর গত শুক্রবার (৭ই অক্টোবর) বিকালে তার মায়ের মোবাইল ফোনে অজ্ঞাত স্থান থেকে ফোন দিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করা হয়। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে জানানো হয়েছে।

  আল আমিনের মা নার্গিস খাতুন বলেন, গত মঙ্গলবার বিকালে আল আমিন ফুটবল খেলার প্রশিক্ষণে অংশ নেয়ার জন্য কামরুল ইসলাম কলেজের মাঠে যায়। সন্ধ্যা হয়ে গেলেও বাড়ী না ফেরায় তারা অনেক চিন্তিত হয়ে পড়েন। পরে আত্মীয়-স্বজনদের বাড়ীতে খোঁজ করেও কোনো হদিস মেলেনি। গত শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে তার মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে এক ব্যক্তি কল দিয়ে আল আমিন তাদের জিম্মায় রয়েছে উল্লেখ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে এবং তাদের দেয়া বিকাশ নম্বরে দ্রুত এই টাকা না দিলে ছেলের লাশ বাড়ীতে পাঠিয়ে দেয়া হবে বলে হুমকী দেয়। টাকা না পেয়ে বার বার ফোন দিতেই থাকে। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়ায় মুক্তিপণ দাবীকারী ক্ষুব্ধ হয়। 

  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি’র দায়িত্বে থাকা সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন জানান, এ ব্যাপারে নিখোঁজ আল আমিনের পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়েছে। মুক্তিপণ দাবী করা মোবাইল ফোন নম্বরটি ট্র্যাক করে দেখা গেছে দিনাজপুর থেকে সেটি ব্যবহার করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফেসবুকের পোস্ট দেখে প্রতারণা করে পরিবারের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা করা হচ্ছে। তবে নিখোঁজ স্কুল ছাত্রকে উদ্ধারের জোর চেষ্টা চলছে। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ