ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এডঃ আক্কাস আলী খানের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৫ ১৬:০৫:২৫

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের আইনজীবী মোঃ আক্কাস আলী খান(৫৫) মৃত্যুবরণ করেছেন। গত ১৪ই আগস্ট রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  এডঃ আক্কাস আলী খান জাতীয়তাবাদী কৃষক দলের রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি ছিলেন। এর আগে তিনি রাজবাড়ী সদর উপজেলা বিএনপির একাংশের সভাপতিও ছিলেন। গতকাল ১৫ই আগস্ট বাদ জোহর তার জন্মস্থান বসন্তপুর ইউপির মুচিদহ গ্রামে নামাজে জানাযা শেষে পিতার কবরের পাশে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি আইনজীবী স্ত্রী ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।  
  রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সচিব ও ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল জানান, দুই সপ্তাহ আগে আক্কাস আলী খানের করোনা শনাক্ত হয়। এরপর তিনি রাজবাড়ী সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে গত ১২ই আগস্ট তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
  সাবেক এমপির শোক ঃ রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম মোঃ আক্কাস আলী খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
  গতকাল ১৫ই আগস্ট এক শোক বিবৃতিতে তিনি প্রয়াত এডঃ মোঃ আক্কাস আলী খানের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 
  এছাড়াও এডঃ মোঃ আক্কাস আলী খানের মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাসসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ