ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
ফুটবল খেলার নেশায় বাড়ী থেকে পালিয়ে ছিল গোয়ালন্দের স্কুল ছাত্র আল আমিন!
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২২-১০-১০ ১৪:৫৫:২৪

ফুটবল খেলার নেশায় বাড়ী ছেড়ে পালিয়ে ছিল রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র আল আমিন(১১)। 

  নিখোঁজের ৬দিনের মাথায় গত ৯ই অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত স্টেডিয়ামে ফুটবল খেলারত অবস্থায় বড় ভাই আব্দুল আলিম ও গোয়ালন্দ ঘাট থানার এসআই হাসানুল বান্না সাগর তাকে খুঁজে পায়। পরে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে তাকে আনুষ্ঠানিকভাবে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়। 

  গত ৪ঠা অক্টোবর বিকালে ফুটবল খেলার প্রশিক্ষণে অংশ নেয়ার কথা বলে আল আমিন বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় আল আমিনের স্কুলের এক শিক্ষক ফেসবুকে আল আমিনের মায়ের মোবাইল ফোন নম্বর দিয়ে হারিয়ে যাওয়ার স্ট্যাটাস দিলে দিনাজপুর কেন্দ্রীক একটি প্রচারক চক্র অপহরণের নাটক সাজিয়ে আল আমিনের মায়ের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় জিডি করা হয়। 

  আল আমিন জানায়, ফুটবলের খেলার নেশায় বাড়ী ছাড়ে। বাড়ী থেকে বের হয়ে রাজবাড়ীতে চলে আসে। স্টেডিয়ামে ফুটবল প্র্যাকটিস করার পাশাপাশি রাজবাড়ী রেল স্টেশনে কয়েক রাত কাটায়। 

  আমিনের বড় ভাই আব্দুল আলিম বলেন, আমার ভাইয়ের ফুটবল খেলার প্রতি খুব ঝোঁক রয়েছে। তবে আমরা পরিবারের পক্ষ থেকে কখনো তা বাধা দেইনি। কী কারণে সে বাসা থেকে পালিয়েছিল বলতে পারছি না।

  গোয়ালন্দ ঘাট থানার এসআই হাসানুল বান্না সাগর বলেন, আল আমিনের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করলে আমরা তাকে খুঁজতে শুরু করি। একপর্যায়ে তাকে আমরা রাজবাড়ী শহরের হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে উদ্ধার করি। তাকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এছাড়া তার পরিবারের সাথে প্রতারণার চেষ্টাকারীদের ধরার চেষ্টা চলছে। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ