ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
কালুখালী উপজেলা ফুড অফিসের অসাধু কর্মচারীদের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ
  • রাকিবুল ইসলাম
  • ২০২০-০৯-৩০ ১৫:২২:৩২
কালুখালী উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের অসাধু কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে টাকা নেয়াসহ নানা অনিয়মের অভিযোগ করেছে ভূক্তভোগীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের অসাধু কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের মাসিক ৩০ কেজি চাল বিতরণের নতুন কার্ড দেওয়ার কথা বলে টাকা নেয়া, নষ্ট হয়ে যাওয়া কার্ড নবায়নে টাকা নেয়াসহ নানা অনিয়মের অভিযোগ উঠেছে। 
  এ ব্যাপারে গত ২৮শে সেপ্টেম্বর বেলা ১১টার দিকে রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়ীয়া বাজার এলাকায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের সামনে কার্ডধারী বিক্ষুদ্ধ কিছু নারী-পুরুষ বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় তারা অভিযুক্ত খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের কাছে টাকা ফেরত চায় এবং দোষীদের শাস্তির দাবী জানায়। 
  বিক্ষুদ্ধরা জানায়, কার্ড বিতরণের সময় রতনদিয়া ইউপির ৭নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলীর বাড়ী থেকে কার্ড বিতরণের সময় সহকারী উপ-খাদ্য পরিদর্শক মোহব্বতুন্নেছা তার অফিসের অফিস সহায়ক আক্তারুজ্জামান মোল্লার মাধ্যমে ১০০-১৫০ টাকা করে হাতিয়ে নিয়েছে। যাদের কাছ থেকে নতুন কার্ড দিয়ে টাকা নেয়া হয়েছে তারা হলেন-রতনদিয়া ইউপির বল্লভপুর গ্রামের জিয়াউর রহমান, রেবা বেগম, হালিম শেখ, আনছের শেখ, রাসেল খান, রাবেয়া, মনোয়ারা, কালাম সরদার, তালেব মন্ডল, ছাত্তার শরিফ, হাফিজুল মন্ডল, টেংড়া গ্রামের জাহাঙ্গীর মৃধা, জামিরুল শেখ, হামিদা বেগম, আমেনা বেগম, আবজাল মন্ডল, মোমেনা বেগম, নজরুল মোল্লা, তালেব মন্ডল, শাহজাহান বিশ্বাস ও আজিবর প্রমানিক প্রমুখ। 
  এ ব্যাপারে ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, আমি কারো কাছ থেকে টাকা নেইনি। যা টাকা নিয়েছে, উপজেলা ফুড অফিসের লোকজন নিয়েছে।
  কালুখালী উপজেলা সহকারী উপ-খাদ্য পরিদর্শক মহব্বতুন্নেছা বলেন, কে বা কারা টাকা নিয়েছে সেটা আমি জানি না।
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ্ আল মামুন বলেন, বিষয়টি সত্য হলে দুঃখজনক ঘটনা। এখানে টাকা নেয়ার কোন প্রশ্নই ওঠে না। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে দোষীদের শাস্তির আওতায় আনা হবে। 

ড্রেনের ৭০ শতাংশ কাজ না করেই ৭৭.৫ শতাংশ অর্থ উত্তোলন করেছে ঠিকাদার!
 ফরিদপুরে পদ্মা ও আড়িয়াল খাঁ নদীর ভাঙন॥আতঙ্কে স্থানীয়রা
 শত্রুতার বলি বড়ই গাছ
সর্বশেষ সংবাদ