ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে রাজবাড়ী সদরের উড়াকান্দায় উঠান বৈঠক
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৬ ১৬:০৪:৫৬
রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন গতকাল ১৬ই আগস্ট বিকালে উড়াকান্দা বাজারে পুলিশের ৮নং বিট এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে উঠান বৈঠক করেছেন রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন। 

  গতকাল ১৬ই আগস্ট বিকাল ৪টায় সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা বাজারে পুলিশের ৮নং বিট এলাকায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

  এতে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, কিশোর-অপরাধ, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন। যারা এই সকল কাজের সাথে জড়িত থাকবে তাদের কেউই আইনের চোখ ফাঁকি দিয়ে বেশি দিন থাকতে পারবে না। আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। তাই আপনারা এই সকল কাজ থেকে বিরত থাকবেন। আর যারা এই সকল কাজের সাথে জড়িত আপনারা তাদের তথ্য আমাদের কাছে দিবেন। পুলিশ তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিবো। 

  এছাড়াও তিনি বলেন, মানুষ যাতে দ্রুত পুলিশের সেবা পায় আমরা সেই ব্যাপারে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চলমান রয়েছে। এতে করে জনগণ দ্রুত পুলিশের সেবা পাচ্ছে। 

  সভায় বরাট ইউনিয়নের চেয়ারম্যান শেখ মনিরজ্জামান, ৮নং বিটের দায়িত্বপ্রাপ্ত এসআই হিরণ কুমার বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশাদ আলী, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শেখসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।  

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী পুলিশ সুপারের বাণী
বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মহান বিজয় দিবসে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ