ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-১৮ ১৪:২২:৩৮
পাংশায় গতকাল মঙ্গলবার রাত ৯টায় অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠানে নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাস বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে গতকাল মঙ্গলবার রাত ৯টায় পদোন্নতিজনিত বিদায়ী ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম এবং নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাসের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে অফিসার্স ক্লাব এবং শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে বিদায়ী ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম এবং নবাগত ইউএনও বিপুল চন্দ্র দাসকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ