ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-২ আসনের এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল
  • শিহাবুর রহমান
  • ২০২০-০৮-১৮ ১৪:৩১:০২
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল।

রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য করোনা যোদ্ধা আশিক মাহমুদ মিতুল(৩৮) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
  করোনা পরিস্থিতিতে লকডাউনের পর থেকে আশিক মাহমুদ মিতুল গত ৫মাস ধরে তার পিতার নির্বাচনী এলাকা পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় মানুষের দাঁড়ে দাঁড়ে ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছিলেন।
  জানা যায়, করোনার উপসর্গ নিয়ে ৩দিন আগে তিনি পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গতকাল ১৮ই আগস্ট বিকালে তার রিপোর্ট পজিটিভ আসে। মিতুল বর্তমানে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছেন। 
  আশিক মাহমুদ মিতুল করোনা ভাইরাসের শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া মানুষের দাঁড়ে দাঁড়ে ঘুরে খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি শিশু খাদ্যও বিতরণ করেন। ঘোষণা দেন করোনাকালীন সময়ে একজন মানুষও না খেয়ে থাকবে না তার পিতার নির্বাচনী এলাকায়। এভাবেই লাখো মানুষের বাড়ীতে তিনি খাবার দেন। এখানেই থেমে ছিলেন না মিতুল। বাড়ীতে বাড়ীতে গিয়ে চিকিৎসার জন্য শুরু করেন ভ্রাম্যমাণ মেডিকেল টিম। বাদ যায়নি চিকিৎসক, পুলিশ, ডাক বিভাগের কর্মী ও সাংবাদিকরাও। তাদের মধ্যে পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করেন আশিক মাহমুদ মিতুল। এছাড়াও করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী গিয়ে খোঁজ-খবর নেয়ার পাশাপাশি মাঠপর্যায়ে বিভিন্ন জনসেবামূলক কর্মকান্ডের সাথে সক্রিয় ছিলেন রাজবাড়ী-২ আসনের সকলের আস্থাভাজন হয়ে উঠা আশিক মাহমুদ মিতুল। এভাবেই মানুষের পাশে থাকতে থাকতে অবশেষে তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন।

 

পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী সুফল মাহমুদ
করোনা রোগীর সেবায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও  প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলেন এমপি রুমা চৌধুরী
রাজবাড়ীতে করোনা রোগীর চিকিৎসায় হাসপাতালের জনবল সংকট সমাধান করলেন কাজী ইরাদত আলী
সর্বশেষ সংবাদ