ঢাকা বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী সুফল মাহমুদ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-০৪ ১৬:১৭:১৮

আগামী ৫ই জানুয়ারী পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে চেয়ারম্যান পদে চূড়ান্ত প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন শাহরিয়ার সুফল মাহমুদ।
  গতকাল ৪ঠা ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় মনোনয়নের এ তথ্য নিশ্চিত করা হয়।
  সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
  শাহরিয়ার সুফল মাহমুদ নৌকার প্রার্থী হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছায় নেতাকর্মী ও সমর্থকেরা বরণ করে নেয়।
  নির্বাচন কমিশন ঘোষিত তফশীল অনুযায়ী, ৫ম ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ৯ই ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ১২ই ডিসেম্বর, ১৯শে ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ২০২২ সালের ৫ই জানুয়ারী নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


  উল্লেখ্য, শাহরিয়ার সুফল মাহমুদের পিতা নাসের মাহমুদ ছিলেন দেশ বরেণ্য কবি ও ছড়াকার। তিনি ২০২০ সালের ৩রা এপ্রিল ইন্তেকাল করেন। তার দাদা মরহুম শাহ্ লুৎফর রহমান ছিলেন ভাতশালার জমিদার আবিদ আলী শাহ্’র বংশধর। শাহ্ লুৎফর রহমান বৃটিশ বিমান বাহিনীর কর্মকর্তা ও পরবর্তীতে (১৯৬০-১৯৬৫ সালে) তিনি কশবামাজাইল ইউনিয়ন কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৭০ সালের ৯ই জুন ইন্তেকাল করেন।
 সুফল মাহমুদের মেঝ চাচা এস এম মিজানুর রহমান মামুন হংকংয়ে প্রতিষ্ঠিত ব্যবসায়ী, আরেক চাচা এস এম মতিউর রহমান বাংলাদেশ সেনাবাহিনীতে লেঃ জেনারেল পদে কর্মরত। অপর দুই চাচা সাংবাদিক ও ছড়াকার মানিক রহমান ও ব্যবসায়ী এস এম মহিদুর রহমান হিরাসহ তার পারিবারের অন্যান্য সদস্যরা দেশ-বিদেশে প্রতিষ্ঠিত।
   এলাকাবাসী কসবামাজাইলের ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত পরিবারের সন্তান শাহরিয়ার সুফল মাহমুদকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতীক নৌকা দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।       

 

পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী সুফল মাহমুদ
করোনা রোগীর সেবায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও  প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলেন এমপি রুমা চৌধুরী
রাজবাড়ীতে করোনা রোগীর চিকিৎসায় হাসপাতালের জনবল সংকট সমাধান করলেন কাজী ইরাদত আলী
সর্বশেষ সংবাদ