ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
করোনা রোগীর সেবায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলেন এমপি রুমা চৌধুরী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-০১ ১৪:৪৮:১১
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ১লা আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ থেকে স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনকে ১৫টি অক্সিজেন সিলিন্ডার এবং ২৭জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

জাতীয় সংসদের ৩৩৪ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালমা চৌধুরী রুমা বলেছেন, আওয়ামী লীগ সরকার এ দেশের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে অসহায় মানুষের জন্য আমাদের কাজ করতে হবে। আমি এমপি হওয়ার পর থেকে চেষ্টা করে যাচ্ছি জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার। 

  গতকাল ১লা আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অর্থায়নে গ্রামীণ অসহায় করোনায় আক্রান্ত ব্যক্তিদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও প্রতিবন্ধী মাঝে হুইল চেয়ার বিতরণের আগে তিনি এ কথা বলেন । 

  সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা আরো বলেন, এই করোনার মহামারিতে আমি অসহায় দুস্থ মানুষের কথা ভেবে অক্সিজেন সিলিন্ডার ও হুইল চেয়ার বিতরণ করলাম। এতে অনেক মানুষ উপকৃত হবে। মাননীয় প্রধানমন্ত্রী করোনা মহামারির মধ্যেও দেশের মানুষের কথা চিন্তা করে যাচ্ছে। অন্য দেশগুলো সরকার যখন করোনার ভ্যাকসিন মানুষকে দিতে পারছে না। তখন কিন্তু আমাদের সরকার জনগণকে ভ্যাকসিন দিতছে। তার কারণে বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ও মৃত্যু’র হার কম রয়েছে অন্য দেশের তুলনায়। 

  অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাইমি মোঃ সায়েফের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস ও ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল বক্তব্য রাখেন।   

  এ সময় সদর উপজেলার পিআইও কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক, রাজবাড়ী হেল্প লাইন ফাউন্ডেশনের সভাপতি জয়ন্ত কুমার দাস, কলেজ শিক্ষক এবিএম আলমগীর মিয়া ও সদর উপজেলা মডেল মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ সিয়াম হোসাইন উপস্থিত ছিলেন।

  আলোচনা সভা শেষে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা অসহায় করোনায় আক্রান্ত রোগীদের সেবাদানের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী হেল্পলাইনের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ১৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন। এছাড়াও ২৭জন প্রতিবন্ধীকে ২৭টি হুইল চেয়ার প্রদান করেন। 

পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী সুফল মাহমুদ
করোনা রোগীর সেবায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও  প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলেন এমপি রুমা চৌধুরী
রাজবাড়ীতে করোনা রোগীর চিকিৎসায় হাসপাতালের জনবল সংকট সমাধান করলেন কাজী ইরাদত আলী