ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় লিজা হেলথ কেয়ারে এন্ডোস্কপি মেশিন উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-০৯ ১৩:৪০:৪১

রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ বেসরকারী চিকিৎসা সেবা কেন্দ্র লিজা হেলথ কেয়ারে এন্ডোস্কপি মেশিন সংযোজনের মধ্য দিয়ে চিকিৎসা সেবা ক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছে সংস্থাটি।
  গতকাল ৯ই নভেম্বর বিকেলে আনুষ্ঠানিকভাবে এন্ডোস্কপি মেশিনের শুভ উদ্বোধন করা হয়েছে।
  জানা যায়, গতকাল বুধবার বিকেল চারটার সময় লিজা হেলথ কেয়ারের চেয়ারম্যান ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানাত আল মতিন বক্তব্য রাখেন।
  তিনি বলেন, লিজা হেলথ কেয়ারে এন্ডোস্কপি মেশিন স্থাপন করায় অত্র এলাকাবাসীর চিকিৎসা ক্ষেত্রে ব্যাপক সহায়ক হবে। এন্ডোস্কপি মেশিনের দ্বারা হজম প্রক্রিয়ার যে কোন ধরণের সমস্যা থেকে শুরু করে লিভার ও পেটের যাবতীয় রোগ নির্ণয়সহ নানা ধরণের রোগ নির্ণয় করা হয়। দক্ষতার সাথে এন্ডোস্কপি মেশিন পরিচালনার গুরুত্বারোপ করেন তিনি।
  উদ্বোধন অনুষ্ঠানে লিজা হেলথ কেয়ারের এমডি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন, লিজা হেলথ কেয়ারের পরিচালক দীপক কুমার কুন্ডু, লিজা হেলথ কেয়ারের পরিচালক ও পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার মাহবুব হোসেন রিপন প্রমূখ বক্তব্য রাখেন।
  সভাপতির বক্তব্যে লিজা হেলথ কেয়ারের চেয়ারম্যান আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, ব্যবসায়িক মনোভাব পরিহার করে চিকিৎসা সেবার ব্রত নিয়ে ২০১৭ সালে লিজা হেলথ কেয়ার পথ চলা শুরু করে। বর্তমানে সার্বক্ষণিক ১জন পুরুষ ও ১জন মহিলা মোট ২জন আরএমও, ২০জনের বেশি বিশেষজ্ঞ চিকিৎসকসহ ৭০জন কর্মকর্তা-কর্মচারী সাধারণ মানুষের চিকিৎসা সেবা দিচ্ছে। বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান হিসেবে লিজা হেলথ কেয়ার সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এটি সম্ভব হয়েছে এ প্রতিষ্ঠানের সকল বিশেষজ্ঞ চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীদের ব্যবহার, চিকিৎসা সেবার দক্ষতার কারণে। আর সময়ের চাহিদার কারণে লিজা হেলথ কেয়ারে আধুনিক ও উন্নতমানের চিকিৎসা সরঞ্জাম স্থাপন করা হচ্ছে। সর্বশেষ লিজা হেলথ কেয়ারে এন্ডোস্কপি মেশিন সংযোজন করে সাধারণ মানুষের চিকিৎসা সেবায় দৃষ্টান্ত স্থাপনের কথা উল্লেখ করেন তিনি। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আব্দুল আলীম।
  অনুষ্ঠানে লিজা হেলথ কেয়ারের পরিচালকবৃন্দ, বিভিন্ন ঔষধ কোম্পনীর প্রতিনিধিসহ লিজা হেলথ কেয়ারের অন্যান্য বিশেষজ্ঞ চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ