ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় মুক্তিযোদ্ধার মৃত্যু॥রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-১৯ ১৪:৪০:৩১
বালিয়াকান্দি উপজেলার গঙ্গারামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক মোল্লার কফিনে গতকাল ১৯শে আগস্ট সহযোদ্ধারা ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক মোল্লা(৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৮ই আগস্ট দিবাগত রাত ২টার দিকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
  মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল ১৯শে আগস্ট বেলা ১১টায় গঙ্গারামপুরের নিজ বাড়ীতে জেলা পুলিশের একটি দল তার মরদেহকে গার্ড অব জানায়। এ সময় জেলা পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে এবং তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়। 
  গার্ড অব অনার প্রদানের আগে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামসহ মরহুমের সহযোদ্ধারা কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। 
  পরে বাদ যোহর নারুয়ার লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ