ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে একাডেমীক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-২৩ ০০:৩৫:৪৯

রাজবাড়ী জেলার পাংশা শহরস্থ সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের ৪তলা বিশিষ্ট একাডেমীক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

 গতকাল ২২শে নভেম্বর সকালে প্রধান অতিথি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আনুষ্ঠানিকভাবে ভিত্তি প্রস্তর নামফলক উন্মোচন করেন।

  জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল ১০টায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের ৪তলা বিশিষ্ট একাডেমীক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ। বিশেষ অতিথি হিসেবে পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ বায়তুল্লাহ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন।

  প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের একাডেমীক ভবন নির্মাণে ২০ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন। একই সাথে সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনকে একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার গুরুত্বারোপ করেন তিনি।

  সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের পক্ষ থেকে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপিকে মানপত্র ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

  অনুষ্ঠানে সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের দাতা সদস্য সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের সাবেক অধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তার ও অত্র প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্য মোঃ নওশাদ আলী চৌধুরী (বাবুল চৌধুরী)সহ অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দির নকল সার কারখানা মালিকের জেল-জরিমানা
পাংশায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ