ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
দৌলতদিয়ায় শিশুদের নিয়ে ব্যতিক্রমী ‘খেলার জগৎ গড়ি’ শীর্ষক অনুষ্ঠান
  • আবুল হোসেন
  • ২০২২-১১-২৪ ০১:০০:০১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পতিতাপল্লী ও আশপাশের এলাকার শিশুদের নিয়ে ব্যতিক্রমী ‘খেলার জগৎ গড়ি’ শীর্ষক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
  এনজিও কেকেএসের আয়োজনে এবং লিগো ফাউন্ডেশন ও সেভ দ্যা চিলড্রেনের সহযোগিতায় গতকাল ২৩শে নভেম্বর দিনব্যাপী দৌলতদিয়ার বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার গালর্স স্কুল এন্ড কলেজের মাঠে সকাল থেকে দিনব্যাপী এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিশুদের খেলতে খেলতে পড়ার বিষয়ে শিক্ষামূলক বিভিন্ন স্টলের মাধ্যমে অনুষ্ঠানটি আকর্ষণীয় করে তোলা হয়। স্টলগুলোর মধ্যে ছিল অভ্যর্থনা কর্ণার, গল্পের বই পড়ি, সবাই মিলে মজা করি, খেলনা বানানো মজার কাজ, ছবি তুলি আনন্দ করি, প্রাথমিক স্বাস্থ্য সেবা কর্ণার প্রভৃতি। 
  বিকালে সমাপনী অনুষ্ঠানে কেকেএসের নির্বাহী পরিচালক রাজবাড়ী জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, অন্যান্যের মধ্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলীমুর রেজা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, সেভ দ্যা চিলড্রেনের প্রকল্প কর্মকর্তা সাইফুল ইসলাম ও কেকেএসের প্রকল্প কর্মকর্তা রুমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
ভ্রাম্যমাণ আদালতে বালিয়াকান্দির নকল সার কারখানা মালিকের জেল-জরিমানা
পাংশায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ