ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত
  • ফজলুল হক/রাকিবুল ইসলাম
  • ২০২২-১২-১৭ ১৫:৩৭:২৭

রাজবাড়ী জেলার কালুখালীতে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

  সকালে চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। 

  প্রথমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে, এরপর পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বালিয়াকান্দি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সরকারী দপ্তর, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্যদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও কবুতর ওড়ানোর পর পুলিশ, আনসারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে। 

  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব ও কালুখালী থানার ওসি নাজমুল হাসান কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। এরপর বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

  এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এছাড়াও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ এবং ধর্মীয় উপাসনালয় গুলোতে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।  

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ