ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১২-১৭ ১৫:৪৬:৪৫

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গত ১৬ই ডিসেম্বর দুপুরে জেলা প্রশাসকের বাসভবনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়। 

  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসাবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মহসিন উদ্দিন বতু প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ ও স্কুল শিক্ষিকা চায়না রাণী সাহা। 

  এ সময় বিশেষ অতিথি হিসাবে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল হোসেন, সাবেক কমান্ডার আমজাদ হোসেন মন্টু, যুদ্ধকালীন কমান্ডার বাকাউল আবুল হাসেম, সিরাজ আহম্মেদ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ জলিল মিয়াসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন করা হয়। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ