ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বহরপুর বাজারে ওয়ালটন ইলেকট্রনিক্সের শোরুমে চুরির মামলার আসামী গ্রেফতার
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১২-৩১ ১৫:৪৯:৩৩

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারস্থ ওয়ালটন ইলেকট্রনিক্সের শোরুমে চুরির মামলায় আলমগীর হোসেন (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
   গতকাল ৩১শে ডিসেম্বর সকালে বালিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খানের নেতৃত্বে পুলিশের একটি টিম রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলমগীর হোসেন রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কল্যাণ সাধুর বটতলা এলাকার শহীদ হোসেনের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ওয়ালটনের শোরুম থেকে চুরি হওয়া ৮টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের মধ্যে ১টি এবং পরে তার স্বীকারোক্তি মোতাবেক নিজ বাড়ী থেকে আরও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 
   উল্লেখ্য, গত বছরের (২০২২) ১৩ই সেপ্টেম্বর রাতে বহরপুর বাজারস্থ ওয়ালটন ইলেকট্রনিক্সের শোরুমে চুরির ঘটনা ঘটে। মুখোশ পরিহিত একজন চোর শোরুমে ঢুকে বিভিন্ন ব্র্যান্ডের ৮টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে যায়। পরে শোরুমে থাকা সিসি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে তথ্য-প্রযুক্তির সহযোগিতায় চোর আলমগীর হোসেনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়। এর আগে ২০১৬ সালে ডিএমপির ভাটারা থানা পুলিশ আলমগীরের বাড়ী থেকে চোরাই ৮০ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছিল বলে বালিয়াকান্দি থানা পুলিশ সূত্রে জানা গেছে। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ