ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর সুইমিং পুল পরিদর্শনে অতিরিক্ত সচিব আব্দুল করিম
  • শেখ মামুন
  • ২০২০-০৮-২৯ ১৫:৩০:৩৫
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি গতকাল ২৯শে আগস্ট দুপুরে রাজবাড়ীর সরকারী সুইমিং পুলের বিদ্যমান অবস্থা পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মোঃ আব্দুল করিম, এনডিসি গতকাল ২৯শে আগস্ট দুপুরে রাজবাড়ীর সরকারী সুইমিং পুলের বিদ্যমান অবস্থা পরিদর্শন করেন।  
  এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব রেখা রাণী বালো, জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী পরিচালক সুকুমার সাহা, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সরোয়ার আহমেদ সালেহীন, নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) সাইফুল হুদা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, গোলাম মওলা, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদত আলী টগর প্রমুখ উপস্থিত ছিলেন। 
  পরিদর্শন শেষে অতিরিক্ত সচিব মোঃ আব্দুল করিম উপস্থিত সাংবাদিকদের বলেন, এই সুইমিং পুলটি নির্মাণে সরকারের অনেক টাকা ব্যয় হয়েছে। কয়েকবার সংস্কারও করা হয়েছে। তারপরও সুইমিং পুলটি পরিত্যক্ত অবস্থায় আছে। ব্যবহার হচ্ছে না। হয়তো যে জনবল আছে তাদের যে বেতন-ভাতা দেয়ার দরকার তা হয়তো সরকার দিতে পারছে না। মেইনটেইন করাটা কঠিন হচ্ছে। এসব কারণে সরেজমিনে সুইমিং পুলটি পরিদর্শন করে গেলাম। পুলের ডিপ টিউবওয়েলটি নষ্ট হয়ে আছে। চারপাশের টাইলসগুলোর অধিকাংশই ভেঙ্গে নষ্ট হয়ে আছে। মন্ত্রণালয়ের কাছে সার্বিক পরিস্থিতি তুলে ধরবো। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে আবেদন করা হলে সুইমিং পুলটি চালু করার জন্য বরাদ্দ পাওয়া যাবে। 
  এরপর অতিরিক্ত সচিব মোঃ আব্দুল করিম রাজবাড়ী সার্কিট হাউজে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সাথে এ ব্যাপারে মতবিনিময় করেন। এ সময় অতিরিক্ত সচিবের সফর সঙ্গীবৃন্দসহ রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 
  জেলা প্রশাসকের সাথে মতবিনিময়ের পর সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ সেরে অতিরিক্ত সচিব ও তার সফর সঙ্গীরা ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ