ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ঈশ্বরদী ক্রিকেট একাডেমীকে ৩৫ রানে হারিয়ে সেমিফাইনালে পাংশা ক্রীড়া সংস্থা
  • শামীম হোসেন
  • ২০২৩-০২-১৯ ১৪:২৯:১৬

 রাজবাড়ীর জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পিতা মরহুম আবুল মাহমুদের স্মরণে পাংশায় মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৩ এর আয়োজন করা হয়েছে।
  উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল ১৯শে ফেব্রুয়ারী পাংশা সরকারী কলেজ মাঠে টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় পাংশা উপজেলা ক্রীড়া সংস্থা বনাম ঈশ্বরদী ক্রিকেট একাডেমী অংশ গ্রহণ করে।
  পাংশা উপজেলা ক্রীড়া সংস্থা টচে জিতে ঈশ্বরদী ক্রিকেট একাডেমীকে ১৬৩ রানের টার্গেট দেয়। ঈশ্বরদী ক্রিকেট একাডেমী ২০ ওভারে ৯ ইউকেট হারিয়ে ১২৮ রান করতে সক্ষম হয়। ৩৫ রানে বিজয় লাভ করে সেমিফাইনালে খেলা গৌরব অর্জন করে পাংশা উপজেলা ক্রীড়া সংস্থা।
  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ কামাল আল মামুনসহ হাজার হাজার দর্শকের সোমাগোম হয় পাংশা সরকারী কলেজ মাঠে।
  গত ১৩ই ফেব্রুয়ারী টুর্ণামেন্টের উদ্বোধন করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ