ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
“স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করনীয়” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০২-২৮ ১৫:৪২:১৬

রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৮শে ফেব্রুয়ারী সকালে “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়” শীর্ষক মতবিনিময় সভা কালেক্টরেটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
  জেলা প্রশাসক মোঃ আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রানী সাহার সঞ্চলনায় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান একএেম শফিকুল মোরশেদ আরুজ, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দীলিপ কুমার কর, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আজমীর হোসেন, জেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, জেলা প্রশাসনের সহকারী কমিশনার বিপুল শিকদার ও স্বাগত বক্তা হিসেবে জেলা তথ্য অফিসার রেখা বক্তব্য রাখেন।
  এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  সভার সভাপতি জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, জাতির পিতার দেখানো পথ অনুসরণ করেই আজকে মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিক-নির্দেশনায় আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে আমাদের সকলকে সম্মিলিত কাজের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে হবে। আর এরই মাধ্যমে বিশ্বে বাংলাদেশ একটি উন্নত স্মার্ট বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা পাবে। সেই লক্ষ্যকে সামনে রেখে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম, প্রঙ্গা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের স্মার্ট সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করবে।
  এছাড়াও তিনি তার বক্তব্যে স্মার্ট বাংলাদেশের একজন যোগ্য নাগরিক হতে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীসহ সবাইকে সর্বক্ষেত্রে স্মার্ট হতে আহবান জানান।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ